সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৪৪ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ
কক্সবাজারে মোটরসাইকেলের মধ্যে মুখোমুখি সংঘর্ষে যুবলীগ নেতাসহ দুই আরোহী নিহত রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান সমবায় পদ্ধতি চালু করতে পারলে জীবনেও কোনো খাদ্যের অভাব হবে না: প্রধানমন্ত্রী বাংলাদেশকে বাঁচিয়ে রাখতে বাঙালি সংস্কৃতিকে বাঁচানোর বিকল্প নেই: ওবায়দুল কাদের অর্থের বিনিময়ে নাবিকদের উদ্ধারের বিষয়ে কিছু জানেন না নৌ পরিবহন প্রতিমন্ত্রী চট্টগ্রামে অবশেষে স্বস্তির বৃষ্টির দেখা মেক্সিকান দূতাবাসে পুলিশের হামলার পর ইকুয়েডরের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছে মেক্সিকো কক্সবাজারে দুষ্কৃতকারীদের ট্রাক চাপায় নিহত বন কর্মকর্তার পরিবারকে ১৫ লাখ টাকা সহায়তা বাজারে আকাশচুম্বী দ্রব্যমূল্যের মূলে আছে সিন্ডিকেট: নিখিল আমি আমার দর্শকদের বলতে চাই, আমি এখনো অনেক ছোট

বাজারে আকাশচুম্বী দ্রব্যমূল্যের মূলে আছে সিন্ডিকেট: নিখিল

রিপোর্টার
  • প্রকাশিত রবিবার, ৩১ মার্চ, ২০২৪
  • ৬৩ জন পড়েছেন

বাজারে আকাশচুম্বী দ্রব্যমূল্যের মূলে আছে সিন্ডিকেট। বড় বড় সব সিন্ডিকেটের হোতা বিএনপি-জামায়াত। তারা সিন্ডিকেট করে বাজারকে অস্থির করে তুলছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।

শনিবার (৩০ মার্চ) ঈদুল ফিতর উপলক্ষ্যে রাজধানীর সেগুনবাগিচায় দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।নিখিল বলেন, বিএনপির মূল উদ্দেশ্য শেখ হাসিনার ভাবমূর্তি নষ্ট করা। এজন্য তারা বাজারকে টার্গেট করে মিশনে নেমেছে। সিন্ডিকেট করে দ্রব্যমূল্য বাড়িয়ে মানুষকে কষ্ট দিচ্ছে বিএনপি।

বিএনপির ভারতীয় পণ্য বর্জন প্রসঙ্গ টেনে তিনি বলেন, ভারতীয় পণ্য বর্জনের মিশনের পেছনে বিএনপির গভীর দুরভিসন্ধি আছে। তারা জানে ভারতীয় পণ্য বাজারে না আসলে, বাজার আরও অস্থির হয়ে পড়বে। তখন মানুষের সমস্যা সৃষ্টি হবে। সরকারকে বেকায়দায় ফেলতে এই মিশনে নেমেছে বিএনপি ও তাদের দোসর জামায়াত।

যুবলীগের সাধারণ সম্পাদক বলেন, ইতোমধ্যে বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রের বিরুদ্ধে জনগণ জেগে উঠেছে। তাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলছে। যুবলীগের নেতা-কর্মীদের লক্ষ্য রাখতে হবে বঙ্গবন্ধু কন্যার নির্দেশনার প্রতি। তাছাড়া সবসময় সাধারণ মানুষের পাশে থাকতে হবে এবং যে কোনো ষড়যন্ত্র-অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে তাদের।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
চাঁটগা ২৪ © ২০২১-২০২৫ সর্বস্বত্ত্ব সংরক্ষিত
Designed By Innovative Itbazar