সোমবার, ২০ মে ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ
কক্সবাজারে মোটরসাইকেলের মধ্যে মুখোমুখি সংঘর্ষে যুবলীগ নেতাসহ দুই আরোহী নিহত রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান সমবায় পদ্ধতি চালু করতে পারলে জীবনেও কোনো খাদ্যের অভাব হবে না: প্রধানমন্ত্রী বাংলাদেশকে বাঁচিয়ে রাখতে বাঙালি সংস্কৃতিকে বাঁচানোর বিকল্প নেই: ওবায়দুল কাদের অর্থের বিনিময়ে নাবিকদের উদ্ধারের বিষয়ে কিছু জানেন না নৌ পরিবহন প্রতিমন্ত্রী চট্টগ্রামে অবশেষে স্বস্তির বৃষ্টির দেখা মেক্সিকান দূতাবাসে পুলিশের হামলার পর ইকুয়েডরের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছে মেক্সিকো কক্সবাজারে দুষ্কৃতকারীদের ট্রাক চাপায় নিহত বন কর্মকর্তার পরিবারকে ১৫ লাখ টাকা সহায়তা বাজারে আকাশচুম্বী দ্রব্যমূল্যের মূলে আছে সিন্ডিকেট: নিখিল আমি আমার দর্শকদের বলতে চাই, আমি এখনো অনেক ছোট

ফেনীতে ইফতারের সময় বন্ধুর ছুরিকাঘাতে এক ‍যুবক নিহত

জেলা প্রতিনিধি
  • প্রকাশিত রবিবার, ২৪ মার্চ, ২০২৪
  • ৭২ জন পড়েছেন

ফেনীর সোনাগাজীতে ইফতারের সময় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বন্ধুর ছুরিকাঘাতে মো. আবির হোসেন ওরফে ছোটন (২৩) নামে এক ‍যুবক নিহত হয়েছেন।
রোববার (২৪ মার্চ) সন্ধ্যায় ইফতারের সময় সোনাগাজী উপজেলার মতিগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় একটি চায়ের দোকানে এ ঘটনা ঘটে।

নিহত ছোটন একই উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের ভাদাদিয়া এলাকার কালা মিয়া ছেলে। আর অভিযুক্ত আরিফও একই এলাকার মো. বাবুল মিয়ার ছেলে।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, সোনাগাজী-ফেনী সড়কের মতিগঞ্জ বাস স্ট্যান্ড এলাকায় আরিফের বড় ভাই মো. নিলয়ের একটি চায়ের দোকান রয়েছে।

রোববার বিকেলে ছোটন ও আরিফ দুই বন্ধু একসঙ্গে ওই দোকানে ইফতার খেতে যায়। এসময় আরিফ ইফতারের জন্য শসা কাটছিল। এ সময় ছোটনের সঙ্গে কোনো বিষয় নিয়ে আরিফের কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে আরিফ ক্ষিপ্ত হয়ে তার হাতে থাকা ছুরি দিয়ে ছোটনের পেটে ও বুকে দুটি ছুরিকাঘাত করে। ছোটন সঙ্গে মাটিতে লুটে পড়ে।

এ অবস্থায় আরিফ দোকান থেকে বের হয়ে দৌড়ে পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা ছোটনকে ফেনীর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, স্থানীয়রা পুলিশকে জানিয়েছে ছোট ও আরিফ ঘনিষ্ট বন্ধু ছিল। দুজন এক সঙ্গে চলাফেরা করত। এমনকি দুজনে মিলে মাঝে মধ্যে মাদক ব্যবসাসহ নানা ধরনের অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত ছিল। ঘটনার পর থেকে অভিযুক্ত আরিফ পলাতক রয়েছে। পুলিশ ঘটনার মূল রহস্য উদঘাটন ও অভিযুক্ত আরিফকে গ্রেফতারের চেষ্টা করছে। বর্তমানে মরদেহ ফেনীর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

ময়নাতদন্তের পর সোমবার (২৫) মরদেহ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ দেয়া হলে তা মামলা হিসেবে রেকর্ড করা হবে। তবে এঘটনায় তাৎক্ষণিকভাবে নিহতের পরিবারের কারও সঙ্গে কথা বলা যায়নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
চাঁটগা ২৪ © ২০২১-২০২৫ সর্বস্বত্ত্ব সংরক্ষিত
Designed By Innovative Itbazar