সোমবার, ২০ মে ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ
কক্সবাজারে মোটরসাইকেলের মধ্যে মুখোমুখি সংঘর্ষে যুবলীগ নেতাসহ দুই আরোহী নিহত রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান সমবায় পদ্ধতি চালু করতে পারলে জীবনেও কোনো খাদ্যের অভাব হবে না: প্রধানমন্ত্রী বাংলাদেশকে বাঁচিয়ে রাখতে বাঙালি সংস্কৃতিকে বাঁচানোর বিকল্প নেই: ওবায়দুল কাদের অর্থের বিনিময়ে নাবিকদের উদ্ধারের বিষয়ে কিছু জানেন না নৌ পরিবহন প্রতিমন্ত্রী চট্টগ্রামে অবশেষে স্বস্তির বৃষ্টির দেখা মেক্সিকান দূতাবাসে পুলিশের হামলার পর ইকুয়েডরের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছে মেক্সিকো কক্সবাজারে দুষ্কৃতকারীদের ট্রাক চাপায় নিহত বন কর্মকর্তার পরিবারকে ১৫ লাখ টাকা সহায়তা বাজারে আকাশচুম্বী দ্রব্যমূল্যের মূলে আছে সিন্ডিকেট: নিখিল আমি আমার দর্শকদের বলতে চাই, আমি এখনো অনেক ছোট

ঝিনাইদহে ছেলের লাঠির আঘাতে মায়ের মৃত্যু

রিপোর্টার
  • প্রকাশিত বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪
  • ৮১ জন পড়েছেন

ঝিনাইদহের মহেশপুরে ছেলের লাঠির আঘাতে শ্যামলী নামের এক নারীর মৃত্যু হয়েছে। বুধবার (১৩ মার্চ) বিকেলে উপজেলার স্বরূপপুর ইউনিয়নের কেশবপুর গ্রামের মাঝপাড়ায় এ ঘটনা ঘটে।

মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুর রহমান বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন। অভিযুক্ত ছেলের নাম রতন। তিনি ওই এলাকার আনিছুর রহমানের ছেলে।

নিহতের মামা মো. মিজানুর রহমান ঢাকা পোস্টকে বলেন, শ্যামলী আমার ভাগনি। তার ছেলের মাথায় একটু সমস্যা রয়েছে। বুধবার বিকেলে রতন মায়ের কাছে খাবার চায়। খাবার দিতে দেরি হওয়ায় মায়ের সাথে রতনের বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে রতন বাঁশের লাঠি দিয়ে মায়ের মাথায় আঘাত করে।

তিনি বলেন, রতনের লাঠির আঘাতে শ্যামলী গুরুতর আহত হয়। পরে তাকে পার্শবর্তী চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পুলিশ রতনকে আটক করেছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য নিয়ে গেছে।

মহেশপুর থানার ওসি মো. মাহবুবুর রহমান বলেন, লাঠির আঘাতে মায়ের মৃত্যুর ঘটনার পর রাত ৯টার দিকে অভিযুক্ত রতনকে আটক করা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
চাঁটগা ২৪ © ২০২১-২০২৫ সর্বস্বত্ত্ব সংরক্ষিত
Designed By Innovative Itbazar