সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ
কক্সবাজারে মোটরসাইকেলের মধ্যে মুখোমুখি সংঘর্ষে যুবলীগ নেতাসহ দুই আরোহী নিহত রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান সমবায় পদ্ধতি চালু করতে পারলে জীবনেও কোনো খাদ্যের অভাব হবে না: প্রধানমন্ত্রী বাংলাদেশকে বাঁচিয়ে রাখতে বাঙালি সংস্কৃতিকে বাঁচানোর বিকল্প নেই: ওবায়দুল কাদের অর্থের বিনিময়ে নাবিকদের উদ্ধারের বিষয়ে কিছু জানেন না নৌ পরিবহন প্রতিমন্ত্রী চট্টগ্রামে অবশেষে স্বস্তির বৃষ্টির দেখা মেক্সিকান দূতাবাসে পুলিশের হামলার পর ইকুয়েডরের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছে মেক্সিকো কক্সবাজারে দুষ্কৃতকারীদের ট্রাক চাপায় নিহত বন কর্মকর্তার পরিবারকে ১৫ লাখ টাকা সহায়তা বাজারে আকাশচুম্বী দ্রব্যমূল্যের মূলে আছে সিন্ডিকেট: নিখিল আমি আমার দর্শকদের বলতে চাই, আমি এখনো অনেক ছোট

ফের বিয়ের পিঁড়িতে বসেন দুই বাংলার জনপ্রিয় সংগীতশিল্পী অনুপম রায়

রিপোর্টার
  • প্রকাশিত রবিবার, ১৭ মার্চ, ২০২৪
  • ৬৫ জন পড়েছেন

গেল বসন্তে ফের বিয়ের পিঁড়িতে বসেন দুই বাংলার জনপ্রিয় সংগীতশিল্পী অনুপম রায়। গায়িকা প্রস্মিতা পালের গলায় মালা দিয়েছেন তিনি। এলাহি আয়োজন নয়, বরং সাদামাটা ভাবেই তৃতীয় বিয়ে সেরেছেন এই গায়ক। ঘনিষ্ঠ বন্ধু বান্ধব ও আত্মীয় পরিজনদের উপস্থিতিতেই নতুন অধ্যায় শুরু করেন অনুপম-প্রস্মিতা।

বিয়ের পরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি প্রকাশ করে ভক্তদের সঙ্গে নিজেদের জীবনের সুখবরটি ভাগ করে নেন এই দম্পতি। এদিকে শুক্রবার (১৫ মার্চ) বিশেষ দিনের স্মৃতিচারণ করে আরও কয়েকটি ছবি প্রকাশ করলেন অনুপম পত্নী।

বিয়ের রিসেপশনে লাল নয়, কনে প্রস্মিতা পরেছিলেন গোলাপি রঙের বেনারসি। পাত্র অনুপমের পরনে ছিল বেইজ রঙের পাঞ্জাবি। বেনাসিরর সঙ্গে স্বর্ণালঙ্কারে সেজেছিলেন প্রস্মিতা। চুলের খোঁপায় লাগানো জিপসি ফুল, কপালে ছোট্ট টিপ, ঠোঁটে গোলাপি লিপস্টিক, হাতে মেহেন্দি। এদিন ছিমছাম ও স্নিগ্ধ সাজে সকলের নজর কেড়েছেন গায়িকা।

ছবিগুলো প্রকাশ করতেই ভক্তদের প্রশংসায় ভেসেছেন গায়িকা। নব-দম্পতির জন্য শুভকামনা জানিয়েছেন তারা। এদিকে বউয়ের শেয়ার করা ছবিতে লাভ রিয়েক্ট দিয়ে নিজের প্রতিক্রিয়াও জানিয়েছেন অনুপম। প্রসঙ্গত, ২০২১ সালে অনুপমের দ্বিতীয় স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়। এরপর গত ২৭ নভেম্বর পিয়া ও অভিনেতা- পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায় বিয়ে করেন। প্রস্মিতারও এটা দ্বিতীয় বিয়ে। এর আগে শৌনক নামে এক চিকিৎসকের সঙ্গে বিয়ে
হয়েছিল তার। যদিও সেই বিয়ের কয়েক মাসের মধ্যেই বিবাহবিচ্ছেদ হয় তাদের।

অনুপম ও প্রস্মিতার আলাপ পরিচয় বহু বছরের। যদিও এর আগে তাদের শুধুমাত্র পেশাগত আলাপ ছিল। পিয়ার সঙ্গে অনুপমের বিচ্ছেদের পরে, প্রস্মিতার সঙ্গে বন্ধুত্ব এবং সেখান থেকেই প্রেম হয় গায়কের। গত বছর থেকেই জুটির সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছিল। সেই গুঞ্জন সত্যি হয়। ফেব্রুয়ারির শেষেই অনুপম ঘোষণা করেন, তিনি তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
চাঁটগা ২৪ © ২০২১-২০২৫ সর্বস্বত্ত্ব সংরক্ষিত
Designed By Innovative Itbazar