সোমবার, ২০ মে ২০২৪, ০২:২০ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ
কক্সবাজারে মোটরসাইকেলের মধ্যে মুখোমুখি সংঘর্ষে যুবলীগ নেতাসহ দুই আরোহী নিহত রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান সমবায় পদ্ধতি চালু করতে পারলে জীবনেও কোনো খাদ্যের অভাব হবে না: প্রধানমন্ত্রী বাংলাদেশকে বাঁচিয়ে রাখতে বাঙালি সংস্কৃতিকে বাঁচানোর বিকল্প নেই: ওবায়দুল কাদের অর্থের বিনিময়ে নাবিকদের উদ্ধারের বিষয়ে কিছু জানেন না নৌ পরিবহন প্রতিমন্ত্রী চট্টগ্রামে অবশেষে স্বস্তির বৃষ্টির দেখা মেক্সিকান দূতাবাসে পুলিশের হামলার পর ইকুয়েডরের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছে মেক্সিকো কক্সবাজারে দুষ্কৃতকারীদের ট্রাক চাপায় নিহত বন কর্মকর্তার পরিবারকে ১৫ লাখ টাকা সহায়তা বাজারে আকাশচুম্বী দ্রব্যমূল্যের মূলে আছে সিন্ডিকেট: নিখিল আমি আমার দর্শকদের বলতে চাই, আমি এখনো অনেক ছোট

বগুড়া সদরে মুদি দোকানির কাছে থেকে ২ হাজার কেজি সরকারি চাল জব্দ

রিপোর্টার
  • প্রকাশিত বুধবার, ২০ মার্চ, ২০২৪
  • ৭৫ জন পড়েছেন

বগুড়া সদরে ফটু মিয়া নামে এক মুদি দোকানির কাছে থেকে ২ হাজার কেজি সরকারি খাদ্যবান্ধব কর্মসূচির চাল জব্দ করেছে সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রায়হানুল ইসলাম। এ ঘটনায় চাল মজুতের সঙ্গে জড়িত থাকার অভিযোগে ওই মুদি দোকানিকে আটক করা হয়েছে।

বুধবার (২০ মার্চ) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার বাঘোপাড়া বন্দরের সহকারী কমিশনার (ভূমি) রায়হানুল ইসলামের নেতৃত্ব এ অভিযান চালানো হয়।আটক ফটু মিয়া (৫০) বাঘোপাড়ার বাসিন্দা। এ ছাড়া স্থানীয় আরও তিন যুবক ইমরান, সিরাজুল ও নূর আলমের সম্পৃক্ততা পাওয়া গেছে বলে আদালত সূত্র জানিয়েছে।

এসব বিষয় নিশ্চিত করে সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) রায়হানুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বাঘোপাড়ায় ফটু মিয়ার মুদী দোকানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। ওইসময় সরকারের খাদ্য বান্ধব কর্মসূচির ১৫ টাকা কেজি দরের ৩৯ বস্তায় প্রায় ২ হাজার কেজি চাল উদ্ধার করা হয়েছে৷ আর মুদী দোকানি ফটু মিয়া আটক হয়েছেন।

এ ঘটনায় নিয়মিত মামলার নির্দেশনা দেওয়া হয়েছে। এ জন্য চাল মজুতের সঙ্গে সংশ্লিষ্টদের বিরুদ্ধে খাদ্য বিভাগ ও পুলিশ ব্যবস্থা নেবে। এ ছাড়া জব্দ করা চাল আদালতের নির্দেশে চাল বিতরণের পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা মনিরুল ইসলাম বলেন, অভিযুক্তরা খাদ্যবান্ধব কর্মসূচির উপকারভোগী সাধারণ মানুষদের কাছ থেকে স্বল্প দামে চাল কিনে প্লাস্টিক বস্তায় রেখে বেশি দামে বাজারে বিক্রি করতেন। এখন জব্দ হওয়া চাল গুদামে আনা হয়নি। ওরা ওখানে কাজ করছে। আর এ ঘটনায় খাদ্য পরিদর্শক রাশেদুল ইসলাম বাদী হয়ে চার জনের বিরুদ্ধে নিয়মিত মামলা করবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
চাঁটগা ২৪ © ২০২১-২০২৫ সর্বস্বত্ত্ব সংরক্ষিত
Designed By Innovative Itbazar